• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসীর স্ত্রীকে চার বছর ধরে ধর্ষণ, ছাড়লেন না মেয়েকেও

  মানিকগঞ্জ প্রতিনিধি

১৮ এপ্রিল ২০১৯, ১২:৩১
ধষর্ণ
ছবি : প্রতীকী

মানিকগঞ্জে এক নারীকে গত চার বছর ধরে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে মোহাম্মদ আলী উজ্জ্বলের (৪০) বিরুদ্ধে।

অভিযুক্ত মোহাম্মদ আলী উজ্জ্বল মানিকগঞ্জের ঘিওর উপজেলার হেলাচিয়া গ্রামের দরবেশ বেপারীর ছেলে।

নির্যাতিতা নারী মামলায় উল্লেখ করেছেন, স্বামী বিদেশ থাকায় অভিযুক্ত উজ্জ্বল ওই নারীকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতো। এক পর্যায়ে তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। শারীরিক সম্পর্কও হয়। শারীরিক সম্পর্কের ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চার বছর ধরে একাধিক ব্যক্তির সাথেও তাকে শারীরিক সম্পর্ক করতে এবং বিভিন্ন এনজিও থেকে ওই নারীর নামে ৮ লাখ ২৫ হাজার টাকা ঋণ উঠিয়ে তাকে দিতে বাধ্য করেন।

মঙ্গলবার দুপুরে এক বাড়িতে ডেকে নিয়ে প্রথমে ওই নারীকে ধর্ষণ করেন উজ্জ্বল। পরে তার মেয়েকে এনে ধর্ষণ করতে চাইলে তিনি চিৎকার করতে থাকেন। এ সময় অভিযুক্ত উজ্জ্বল তার নিজের মোবাইল ফোন ফেলে দৌড়ে পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল ইসলাম বলেন, ‘ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের ধরার চেষ্টা চলছে ও উদ্ধার হওয়া মোবাইলটিকে পরীক্ষা করা হচ্ছে।’

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, ‘এ ব্যাপারে মোহাম্মদ আলী উজ্জ্বল এবং তাকে সহায়তা করার জন্য ওই বাড়ির মালিক মনিরা বেগম মনোয়ারার বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড