• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাড়াটিয়ার কাছে ভাড়া চাওয়ায় মালিক খুন

  অধিকার ডেস্ক    ১৮ এপ্রিল ২০১৯, ০৯:৩৭

ম্যাপ
ছবি : দৈনিক অধিকার ম্যাপ

বকেয়া দোকান ভাড়া চাইতে গিয়ে গোপালগঞ্জের কাশিয়ানীতে ভাড়াটিয়া খালাত ভাইয়ের হাতে এক দোকান মালিক খুন হয়েছেন। নিহত মালিকের নাম মো. শামছুল আলম মানু।

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে কাশিয়ানী উপজেলা সদরের জলকার পাড়ায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় পুলিশ ভাড়াটিয়া এইচএম মাসুদুর রহমান সোহাগকে (৩০) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সোহাগ সম্পর্কে মানুর আপন খালাতো ভাই। সোহাগ যশোর সদর থানার পুরাতন কসবা এলাকার মো. মনিরুজ্জামানের ছেলে।

এ বিষয়ে কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, সৌদি প্রবাসী মো. শামছুল আলম মানু উপজেলার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শাহাদত হোসেন মিয়ার মেঝ ছেলে। তার ভবনের নিচ তলায় একটি দোকানঘর খালাতো ভাই সোহাগকে ভাড়া দেন। সম্প্রতি তিনি সৌদি থেকে দেশে এসেছেন। বুধবার বিকেলে তিনি সোহাগের কাছে বকেয়া দোকান ভাড়া চাইতে যান। তখন ভাড়া নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এ ঘটনার এক পর্যায়ে সোহাগ রড দিয়ে মালিক মানুকে আঘাত করে। এতে সে গুরুতর আহত হন। পরে পরিবারের সদস্যরা মানুকে উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কাশিয়ানী থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

খুনের অভিযোগে মানুর খালাত ভাই সোহাগকে গ্রেফতার করা হয়েছে। বকেয়া দোকান ভাড়া নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড