• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত

  পাবনা প্রতিনিধি

১৭ এপ্রিল ২০১৯, ১৭:১৮
পাবনা
আহত ছাত্রী (ছবি:দৈনিক অধিকার)

পাবনার চাটমোহরে হাত-পা বেঁধে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করে আহত করেছে অজ্ঞাত মুখোশধারী দুই যুবক।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসী তার চিৎকারে এগিয়ে এলে পালিয়ে যায় মুখোশধারী অজ্ঞাত দুই যুবক। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, ওই ছাত্রী দীর্ঘদিন ধরে নানার বাড়িতে থেকে পড়াশোনা করে। মঙ্গলবার বিকালে নানা ও নানি বাহিরে কাজে যায় এবং ওই ছাত্রী সে সময় বাড়িতে একা ছিল। এ সুযোগে সন্ধ্যায় মুখোশধারী অজ্ঞাত দুই যুবক ঘরে ঢুকে মেয়েটির হাত-পা বেঁধে ধর্ষণ চেষ্টা চালায়।

এ সময় তার আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তার দুই হাত, বুক ও শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় ধর্ষকেরা। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মো. নাসীর উদ্দিন জানান, ‘বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে’।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড