• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে বন্ধুমঞ্চের কমিটি গঠন

  পিরোজপুর প্রতিনিধি

১৭ এপ্রিল ২০১৯, ১৩:৩৩
বন্ধুমঞ্চ
পিরোজপুরে দৈনিক অধিকার পত্রিকার ‘বন্ধুমঞ্চের’ জেলা কমিটি গঠন (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় দৈনিক অধিকার পত্রিকার সংগঠন ‘বন্ধুমঞ্চের’ পিরোজপুর জেলা কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) সকালে পিরোজপুর শহরের কুটুমবাড়ি কমিউনিটি সেন্টারে জেলা প্রতিনিধি ইমন চৌধুরীকে সভাপতি ও প্রসানজিত মিস্ত্রিকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের কমিটি ঘোষণা করেন পত্রিকার সম্পাদক তাজবীর হোসাইন সজীব।

জাতীয় দৈনিক অধিকার পত্রিকার সংগঠন ‘বন্ধুমঞ্চ’ -এর পিরোজপুর জেলা কমিটির এক আলোচনা সভায় পিরোজপুর পুলিশ সুপার(ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেন প্রধান অতিথির বক্তব্যে বলেন, সমাজের সকল অন্যায়, অনিয়মের বিরুদ্ধে ছাত্ররাই লড়াই করবে। তাদের লড়াই হবে মাদক, বাল্যবিবাহ ও সন্ত্রাসদের বিরুদ্ধে। এমন কর্মকাণ্ডে বাংলাদেশ পুলিশ ছাত্রদের পাশে সব সময় থাকবে। আমি বন্ধুমঞ্চের সকল সদস্যদের সাধুবাদ জানাই।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিরোজপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেন, বিশেষ অতিথি ছিলেন- সালমা রহমান হ্যাপী ও দীপক শীল। এ সময় আরও উপস্থিত ছিলেন বন্ধুমঞ্চের বিভিন্ন কলেজের সদস্যরা।

আগত অতিথিরা বন্ধুমঞ্চের সাফল্য কামনা করে বলেন, বন্ধুমঞ্চ এগিয়ে যাবে বহুদূর এবং সমাজের ভালো কাজে সব সময় পাশে পাবে জনগণ তেমনটাই প্রত্যাশা করি। এ সময় দৈনিক অধিকারের পক্ষ থেকে গুণীজনদের সন্মাননা প্রদান করা হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড