• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুল করে মুরগির ওষুধ সেবনে গৃহবধূর মৃত্যু

  অধিকার ডেস্ক    ১৭ এপ্রিল ২০১৯, ০৯:৪৮

বরগুনা
ছবি : দৈনিক অধিকার

বরগুনার তালতলী উপজেলায় ভুল করে মুরগির ওষুধ সেবন করে মারা গেলেন আলেয়া বেগম নামে এক গৃহবধূ। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে উপজেলার পঁচাকোড়ালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলেয়া ওই এলাকার মো. মোশাররফ হোসেন মৃধার স্ত্রী।

জানা যায়, একদিন আগে ছেলেকে বিয়ে দিয়েছেন। তাই বাড়িভর্তি মেহমান। মেহমানদের খাওয়া-দাওয়ার আয়োজনে কাজ করতে করতে এক পর্যায়ে অসুস্থ হয়ে যান আলেয়া বেগম। পরে সুস্থতার জন্য ওষুধ সেবন করেন তিনি। কিন্তু কে বা কারা তার নিজের ওষুধের পাশেই রেখে যায় মুরগির ওষুধ। আর ভুল করে নিজের ওষুধ ভেবে মুরগির ওষুধ সেবন করেন তিনি।

নিহতের ছেলে মো. ফয়সাল জানান, ভুলক্রমে মুরগির ওষুধ সেবন করার পর মাকে আমতলী উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর হাসপাতালের চিকিৎসকরা তার পেট ওয়াশ করার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এরপর বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১২টার দিকে তিনি মারা যান।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড