• শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

ব্রেকিং :

ঠাকুরগাঁওয়ের পরিত্যক্ত বিমানবন্দর পরিদর্শনে মন্ত্রী

  ঠাকুরগাঁও প্রতিনিধি ১৫ এপ্রিল ২০১৯, ২০:৫১

ঠাকুরগাঁও
বিমানবন্দর পরিদর্শনকালে মন্ত্রী (ছবি : দৈনিক অধিকার)

দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা ঠাকুরগাঁওয়ের বিমানবন্দরটি পরিদর্শন করেছেন রেলমন্ত্রী অ্যাড. নুরুল ইসলাম সুজন।

সোমবার (১৫ এপ্রিল) বিকালে বিমান পরিদর্শন শেষে সাংবাদিকদের মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের দাবি দাওয়া এবং মানুষের চাহিদার দিকে লক্ষ রেখে রাষ্ট্র পরিচালনা করছেন। তিনি ঠাকুরগাঁও পঞ্চগড় এলাকার মানুষকে কখনোই হতাশ করবেন না। তাছাড়া প্রধানমন্ত্রী গতবার নির্বাচনের পূর্বে ঠাকুরগাঁওয়ে এক জনসভায় অঙ্গিকার করেছিলেন এই বিমানবন্দর চালুর জন্য পদক্ষেপ নিবেন। কাজেই আমার বিশ্বাস বিমানবন্দরটি চালু হবে।

তিনি আরও বলেন, আমি একজন নির্বাচিত সংসদ সদস্য হিসেবে এই বিমানবন্দরের বাস্তব অবস্থা দেখার জন্য পরিদর্শনে এসেছি। আমি ছাত্রজীবনে এ বিমানবন্দর হতে বিমানে করে ঢাকা যাতায়াত করেছি। কাজেই এ এলাকার মানুষ হিসেবে আমরা চাই এই বিমানবন্দরটি চালু হোক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান সাদেক কুরাইশি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুনাংশো দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, প্রমুখ।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড