• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  পাবনা প্রতিনিধি

১৫ এপ্রিল ২০১৯, ১৭:২০
পাবনা
আমিনপুর থানা ভবন (ছবি : দৈনিক অধিকার)

পাবনার আমিনপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সিএনজি চালিত অটোরিকশা চালক ও তার সহযোগীর বিরুদ্ধে। রবিবার (১৪ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নির্যাতিত ছাত্রীর মা বাদী হয়ে দুজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। তবে সোমবার (১৫ এপ্রিল) দুপুর পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আসামি দুজন হলো- আমিনপুর থানার বৃ-নান্দিয়ারা গ্রামের আবুল শেখ ওরফে আবু সাইদের ছেলে জহুরুল ইসলাম (২৬) ও একই গ্রামের আবুল সাপুরিয়ার ছেলে আলামিন ওরফে মুজিব (২৪)।

নির্যাতিত ছাত্রী জানায়, আমিনপুর থানার দিঘলকান্দি গ্রামে বোনের বাড়ি থেকে বাঘলপুর গ্রামের নিজ বাড়িতে ফেরার উদ্দেশ্যে অটোভ্যানে রওনা হয় সে। পথিমধ্যে ভ্যান নষ্ট হয়ে গেলে তাকে একটি সিএনজি চালিত অটোরিকশায় তুলে দেন ভ্যানচালক। কিছু পথ অতিক্রমের পর চালক আলামিন ও তার বন্ধু জহুরুল অটোরিকশাটি একটি নির্জন বাগানের মধ্যে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে পাবনা জেনারেল হাসপাতালে নির্যাতিত ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। কর্তব্যরত গাইনি চিকিৎসক ডা. সাবেরা গুলরুখ জানান, প্রাথমিক পরীক্ষায় নির্যাতনের প্রমাণ মিলেছে।

নির্যাতিতার মা জানান, রবিবার বিকালে আমার মেয়েকে অসুস্থ অবস্থায় কয়েকজন লোক বাড়ি পৌঁছে দেয়। মেয়ের কাছে ঘটনার বিস্তারিত জেনে আমিনপুর থানায় আমি মামলা দায়ের করেছি। দিনে দুপরে যারা আমার মেয়েকে এভাবে নির্যাতন করেছে, তাদের সর্বোচ্চ শাস্তি চাই।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, নির্যাতিত শিক্ষার্থীর কাছে ঘটনার বিস্তারিত শুনেছি। শিক্ষার্থীর পরিবার আলামিন ও জহুরুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারে একাধিক টিম মাঠে নেমেছে। দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড