• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বগুড়ায় বিএনপি নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

  অধিকার ডেস্ক    ১৫ এপ্রিল ২০১৯, ০২:৩৩

মাহবুব আলম শাহীন
বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন (ছবি : সংগৃহীত)

বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনকে (৫৫) কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বগুড়া শহরের ঝোপগাড়ী এলাকা বাড়িতে ফেরার পথে তাকে হত্যা করা হয় বলে পুলিশ জানিয়েছে। নিহত মাহবুব আলম শাহীন (৫৫) সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। রাজনীতির পাশাপাশি আইন পেশায় নিয়োজিত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের নিশিন্দারার হাউজিং এস্টেট এলাকার একটি শরীরচর্চা কেন্দ্র থেকে রাত ১১টার দিকে বেরিয়ে বাসায় ফেরার পথে ৫-৭ জনের একদল দুর্বৃত্ত জনবহুল উপশহর বাজার এলাকায় মাহবুব আলম কুপিয়ে ফেলে যায়। পরে এলাকাবাসীরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, শাহীনকে কারা, কেন হত্যা করেছে, তা এখনও জানা যায়নি। খুনিরাও চিহ্নিত হয়নি। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পাশের ভবনের সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে ঘাতকদের সনাক্ত করার চেষ্টা করছে।

ওডি/ আরএডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড