• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৈশাখ উদযাপনে নিরাপত্তার চাদরে শেরপুর

  শেরপুর প্রতিনিধি

১১ এপ্রিল ২০১৯, ১৯:৫১
কাজী আশরাফুল আজীম
সাংবাদিকদের সঙ্গে বৈশাখী শুভেচ্ছা বিনিময় করছেন জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (ছবি : দৈনিক অধিকার)

আসছে পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে শেরপুরের সকল বৈশাখী আয়োজন নির্বিঘ্নে সম্পন্ন করতে জেলা পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সকালে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রা থেকে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালীন শহরে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে জেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে বৈশাখী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

শেরপুর পুলিশ লাইনস হলরুমে আয়োজিত অনুষ্ঠানে পুলিশ সুপার আরও বলেন, ইতোমধ্যে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবেন।

এ দিকে বর্ষবরণ অনুষ্ঠানে ময়মনসিংহে ভুটানের প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ময়মনসিংহ বিভাগের প্রতিটি জেলা ও উপজেলায় নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। এ সময় তিনি ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টিতে সাংবাদিকদের সহযোগিতার প্রশংসাও করেন।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আমিনুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম, ডিবির ওসি আবুল কালাম আজাদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, বর্তমান সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, প্রমুখ। পরে জেলা পুলিশের পক্ষ থেকে উপস্থিত সাংবাদিকদের মধ্যে মাটির হাড়িতে বৈশাখী উপহার সামগ্রী প্রদান করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড