• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় পুলিশি পাহারা ভেদ করে আসামির পলায়ন

  রাণীনগর প্রতিনিধি, নওগাঁ

০৯ এপ্রিল ২০১৯, ১৬:৪৫
নওগাঁ
পলাতক আসামি (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় লিটন হোসেন (২৮) নামের একাধিক মামলার গ্রেফতারকৃত আসামি পালিয়ে গেছে। মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে সে টয়লেট করতে গিয়ে পুলিশি পাহারা ভেদ করে পালিয়ে যায়।

রানীনগর থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের মুজিবর রহমানের ছেলে লিটন হোসেন মারপিট ও ভাঙচুরের একাধিক মামলার অন্যতম আসামি।

পূর্ব শত্রুতার জের ধরে রবিবার (৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের স মিল ও বাড়িতে লিটনসহ আরও কয়েকজন ভাঙচুর করে।

এছাড়াও সোমবার (৮ এপ্রিল) বিকালে প্রকাশ্যে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবু সাদাত সায়েমের উপজেলা সংলগ্ন অফিসের সামনে রাখা মোটরসাইকেল বিনা কারণে ভাঙচুর করে সে। এ সময় পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে আটক করতে পারলেও অন্যরা পালিয়ে যায়।

ভুক্তভোগী আনোয়ার হোসেন ও আবু সাদাত সায়েম সোমবার সন্ধ্যায় দুটি ঘটনায় লিটনকে প্রধান আসামি করে ১০-১২ জনের নামে রাণীনগর থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন।

সে অসুস্থ থাকার কারণে থানা পুলিশ আসামি লিটনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।

মঙ্গলবার আনুমানিক সকাল ৭টায় লিটন টয়লেট করতে গিয়ে পুলিশি পাহারা ভেদ করে পালিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় পুলিশি পাহারায় আসামির পলায়ন একটি রহস্যজনক ঘটনা এবং এই ঘটনা সাধারণ মানুষের মনে এক ভীতির সৃষ্টি করেছে বলে এলাকাবাসীরা মনে করছেন।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তারেকুর রহমান বলেন, স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আসামি লিটনের পলায়ন একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। লিটনকে পুনরায় গ্রেফতার করার জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড