• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীতে ব্রিটিশ হাইকমিশনারের সফর

  নীলফামারী প্রতিনিধি

০৩ এপ্রিল ২০১৯, ১২:০৩
রবার্ট চ্যাটারসন ডিকসন
ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারসন ডিকসনকে ফুল দিয়ে বরণ (ছবি : দৈনিক অধিকার)

বহির্বিশ্বে বাংলাদেশ সম্পর্কে নেতিবাচক ধারণা থাকলেও দেশটি দিন দিন বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি করছে বলে মনে করেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটারসন ডিকসন ।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে নীলফামারীতে দিনব্যাপী ইউকে এইড ও ডিপার্টমেন্ট অব ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট ডিএফআইডির সহায়তায় উন্নয়ন সংস্থা ব্রাক বাস্তবায়িত বিভিন্ন প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন তিনি।

বাংলাদেশের সাথে বৃটেনের চমৎকার বাণিজ্যিক সম্পর্ক রয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘ভবিষ্যতে বাংলাদেশে বৃটেনের আরও বিনিয়োগ বাড়াতে স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত ব্যবসায়ীক পরিবেশ নিশ্চিত করা প্রয়োজন।’

এ সময় নীলফামারীর জেলা প্রশাসক নাজিয়া শিরিন ও পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম ছাড়াও ডিএফআইডির ইপিআরসিসির টিম লিডার মিস সিমন ফিল্ড, লাইভলিহুড অফিসার ফিরোজ আমদে, সোস্যাল ডেভেলপমেন্ট অ্যাডভাইজর আনোয়ারুল হক, ডিপার্টমেন্ট অব ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট ডিএফআইডির গ্রোগ্রাম ম্যানেজমেন্ট এন্ড ইনোভেশন অফিসার এনিট্টি ডি’অইলাই ব্রাকের নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ মুসা, আঞ্চলিক ব্যাবস্থাপক রেদওয়ানুল ইসলাম, সিনিয়র প্রোগ্রাম মানেজার রোজিনা হক সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড