• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে দুপক্ষের সংঘর্ষে সাতজন গুলিবিদ্ধসহ আহত ১৫

  নোয়াখালী প্রতিনিধি

২৯ মার্চ ২০১৯, ০০:৫১
কবিরহাটে নির্বাচনি গণসংযোগ
কবিরহাটে নির্বাচনি গণসংযোগে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন স্থানীয়রা। (ছবি : সম্পাদিত)

নোয়াখালীর কবিরহাটে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে গণসংযোগ চালানোর সময় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত সাতজন গুলিবিদ্ধসহ আরও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। যদিও এ ঘটনার দায় ইতোমধ্যে এক দল অপর দলের উপর চাপাচ্ছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যায় কবিরহাট বাজারে দুপক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- জয়নাল আবেদিন, ইব্রাহিম খলিল, হাছান, মুন্সি বোবাসহ ছয়জন। এতে অপর আহতদের পরিচয় এখনো জানা যায়নি। তাছাড়া গুলিবিদ্ধদের উদ্ধারের পর নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানায়, এ দিন সন্ধ্যায় কবিরহাট বাজারের জিরো পয়েন্ট থেকে স্বতন্ত্র প্রার্থী আলাবক্স তাহের টিটুর সমর্থকরা আনারস মার্কার সমর্থনে একটি মিছিল বের করেন। পরে মিছিলটি বাজারের উত্তর দিকে গেলে একই সময় বিপরীত দিক থেকে আ. লীগ মনোনীত প্রার্থী কামরুন নাহার শিউলির সমর্থকরা নৌকার মিছিল নিয়ে আসে।

তখন উভয় পক্ষের সমর্থকরা মিছিল রুপালি ব্যাংক মোড়ে পৌঁছালে নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে কয়েকটি গুলির ঘটনা ঘটলে ব্যবসায়ী ও পথচারীসহ অন্তত সাতজন গুলিবিদ্ধ হন। তাছাড়া আহত হন আরও কমপক্ষে ১৫ জন।

এ ঘটনার বিস্তারিত ও সর্বশেষ পরিস্থিতি জানতে প্রার্থীদের মোবাইল ফোনে কল দিলেও তাদের কাউকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহম্মদ হাছান বলেন, ‘উভয় পক্ষের মধ্যে গোলাগুলিতে গুলিবিদ্ধসহ সাতজন আহত হয়ে জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে বলে শুনেছি। তবে তারা কোন পক্ষের তা জানা যায়নি।’

আরও পড়ুন :- নানীর অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ২৫, আহত ৭০

কবিরহাট থানার এ ওসি আরও বলেন, ‘ঘটনায় কোন পক্ষই এখনো থানায় অভিযোগ করেনি। সহিংসতা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে আছে।’

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড