• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ২

  মঠবাড়িয়া প্রতিনিধি

২৭ মার্চ ২০১৯, ০০:০৬
জনি তালুকদার
ছবি : সংগৃহীত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার হলতা গুলিসাখালী ইউনিয়নের কবুতরখালী গ্রামে স্বেচ্ছাসেবক লীগের নেতা জনি তালুকদার হত্যার ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। নিহত জনির চাচা হলতা গুলিসাখালী ইউনিয়র যুবলীগের সভাপতি স্বপন তালুকদার বাদি হয়ে মঙ্গলবার (২৬ মার্চ) মামলাটি দায়ের করেছেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শওকত আনোয়ার ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, জনি হত্যার ঘটনায় যুবলীগ নেতা ও ইউপি সদস্য জুনায়েত জুয়েল, নবী হোসেনসহ ৩৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২০-৩০ জনকে আসামি করে মামলা রুজু হয়েছে। এ ঘটনায় জাহাঙ্গীর ও হানিফ নামের দুজনকে আটক করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে তদন্তের স্বার্থে অন্য আসামিদের নাম গোপন রাখা হয়েছে।

জনির চাচা স্বপন তালুকদার অভিযোগ করছেন, গত শনিবার গভীর রাতে নৌকা মার্কার প্রার্থী হোসাইন মোসারেফ সাকু ও ইউপি চেয়ারম্যান ঝনোসহ ১৯ জনকে কুপিয়ে আহত করার ঘটনার জের ধরেই হলতা গুলিসাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি জনি তালুকদারকে কুপিয়ে হত্যা করা হয়। গত সোমবার সকালে একদল দুর্বৃত্ত জনিকে একা পেয়ে মাঠের মধ্যে ফেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে বরিশাল শের-ই বাংলা হাসপাতালে নেওয়ার পথে দুপুর দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। নিহত জনি তালুকদার ওই গ্রামের মৃত হাতেম আলী তালুকদারের ছেলে এবং উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী মো. রিয়াজ উদ্দিনের (আনারস মার্কা) সমর্থক ছিলেন।

এদিকে নির্বাচনি সহিংসতা ঠেকাতে পিরোজপুরের মঠবাড়িয়ায় মঙ্গলবার ৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। জেলার অন্যান্য উপজেলায় ২৮ মার্চ থেকে বিজিবি মোতায়েন করা হবে। পিরোজপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট আবু আলী মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড