• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে ভোট কারচুপির অভিযোগে সড়ক অবরোধ

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৬ মার্চ ২০১৯, ২১:২৮
গোপালগঞ্জ
গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের মাঝিগাতী ও কাঠিতে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেন

গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন পরাজিত দুই চেয়ারম্যান প্রার্থী মাহামুদুল হাসান দিপু ও এস এম শাহ। এ সময় তারা ফলাফল প্রত্যাখ্যান করে পুনর্নির্বাচনের দাবিতে সড়ক অবরোধের ডাক দেন।

অবরোধের দ্বিতীয় দিনে মঙ্গলবার (২৬ মার্চ) সকালে গোপালগঞ্জ-টেকেরহাট ও গোপালগঞ্জ-কোটালিপাড়া সড়ক অবরোধ করে পরাজিত দুই প্রার্থীর সর্মথকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ র‌্যাব, বিজিবিসিহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত হন। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীদের সঙ্গে আন্দোলনকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে পুলিশ ও বিজিবি প্রায় ৩ শতাধিক রাবার বুলেট ছোঁড়ে। এতে ২য় পুলিশ সদস্যসহ অর্ধশতাধিক আন্দোলনকারী আহত হয়েছেন।

গোপালগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সানোয়ার উল্লাহ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে গুলিবর্ষণ করা হয়েছে। আমরা আমাদের বিশেষ ফোর্সের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হই। সোমবারও রাত ৮টা থেকে এলাকাবাসী গোপালগঞ্জ- কোটালিপাড়া ও গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের বিভিন্নি স্থানে বেরিকেট দিয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছিল। গভীর রাত পর্যন্ত অবরোধ তারা বহাল রাখে।

নির্বাচনে গোপালগঞ্জ সদর উপজেলায় শেখ লুৎফার রহমান বাচ্চু ৩৭ হাজার ৬৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. মাহমুদ হোসনে দিপু ৩৭ হাজার ৬২০ ভোট পেয়েছেন। তিনি ৩০ ভোটের ব্যবধানে পরাজিত হয়। অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহ আলম আনারস প্রতীকে ৩৪ হাজার ৫৯৪ ভোট পেয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড