• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে ব্ল্যাকমেইলের অভিযোগে আটক ৩

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৬ মার্চ ২০১৯, ১৫:৩১
আটক
ব্ল্যাকমেইল চেষ্টার অভিযোগে আটক তিন যুবক (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ায় এক কিশোরীকে আটকে রেখে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও ব্ল্যাকমেইল চেষ্টার অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (২৫ মার্চ) বিকালে জেলা শহরের দাতিয়ারা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- দাতিয়ারা এলাকার সেলিম মিয়ার ছেলে হৃদয় (২৬), শামসুজ্জামানের ছেলে বাপ্পী (২৪) ও দক্ষিণ মৌড়াইল এলাকার জাহের মিয়ার ছেলে জাহাঙ্গীর (৩৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সকালে সদর উপজেলার বুধল গ্রামের এক কিশোরী তার স্কুলের ছেলে বন্ধুকে নিয়ে জেলা শহরের ফারুকী পার্কে বেড়াতে আসে। পার্কে দুই বন্ধু আড্ডা দেওয়ার সময় বাবুল নামে একজন তাদের কাছে আসেন। বাবুল বিভিন্ন কথায় তাদের সঙ্গে ভাব জমিয়ে বসেন। ওই কিশোরী ও তার বন্ধুকে বাবুল পার্কের পাশে তার বাড়িতে বেড়াতে যেতে বলে। তার কৌশলের কাছে এক পর্যায়ে রাজি হয়ে তারা সেই বাড়িতে যায়। একটি কক্ষে তাদের রেখে বাবুল গেটে তালা লাগিয়ে দেন। ফোন করে তিন বন্ধুকে ডেকে আনেন। এরপর ভয় দেখিয়ে ওই কিশোরীকে বিবস্ত্র করে মুঠোফোনে ভিডিও ধারণ করেন।

এরপর তারা ওই যুগলের কাছে ১ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে ওই ভিডিও প্রকাশ করার হুমকি দেয়। এক পর্যায়ে ওই কিশোরীর সঙ্গী তার এক নিকটাত্মীয়কে টাকা নিয়ে আসতে বলেন। বিষয়টি বুঝতে পেরে তিনি পুলিশকে জানান।

পরে পুলিশ দাতিয়ারার ওই বাড়িতে অভিযান চালিয়ে যুগলকে উদ্ধার এবং তিন যুবককে আটক করে। তবে, এ ঘটনার মূলহোতা বাবুল মিয়া পালিয়ে যেতে সক্ষম হয়।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন জানান, ভিডিওসহ মুঠোফোনটি জব্দ করা হয়েছে। বাবুল মিয়াকে আটকের চেষ্টা চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড