• রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

বান্দরবানে চেয়ারম্যানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ!

  বান্দরবান প্রতিনিধি ২৫ মার্চ ২০১৯, ০৩:৪২

উপজেলা চেয়ারম্যান
উপজেলা চেয়ারম্যান আবুল কালাম (ছবি : ফেসবুক)

বান্দরবানের আলীকদমের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আবুল কালামকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে এক উপজাতি তরুণীর সঙ্গে অশালীন আচরণ ও আপত্তিকরভাবে তাকে জড়িয়ে ধরেছেন বলে অভিযোগ উঠেছে।

রবিবার (২৪ মার্চ) সকালে উপজেলার কুরুকপাতা ইউনিয়নের মেরিন চর এলাকায় এই সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে ওই তরুণী চেয়ারম্যানকে ফুলের মালা দিতে গেলে যৌন হয়রানির স্বীকার হন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে ।

স্থানীয়রা জানান, সংবর্ধনা অনুষ্ঠানে চেয়ারম্যান আবুল কালামকে ফুলের মালা দিয়ে বরণ করার সময় তিনি ওই তরুণীকে জড়িয়ে ধরেন। এ সময় আপত্তিকর ও অশালীন আচরণ করেন তিনি। পরবর্তীতে ওই মুহূর্তের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে আলোচনা সমালোচনার শুরু হয়। 

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান আবুল কালামের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমকে বলেন, ওই নারী আমার পূর্ব পরিচিত। আমি তাকে বোন হিসেবে সম্বোধন করি। ভাই বোনের এই ছবি এমনভাবে নেবে আমি কল্পনা করতে পারিনি। এরপরও আমি এই ঘটনার জন্য ব্যক্তিগতভাবে দুঃখ প্রকাশ করছি।

এর আগে, গত ১৮ মার্চ বান্দরবানের সাত উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে তৃতীয় বারের মতো স্বতন্ত্র (বিএনপি নেতা) প্রার্থী হিসেবে জয়ী হন আবুল কালাম। 


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড