• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৃথক ঘটনায় নোয়াখালীতে ২ গৃহবধূ নিহত

  নোয়াখালী প্রতিনিধি

২৪ মার্চ ২০১৯, ২০:৫৫
নোয়াখালী
ছবি : নিজস্ব (প্রতীকী)

রবিবার (২৪ মার্চ) নোয়াখালীর চাটখিল এবং কবিরহাট উপজেলায় পৃথক দুটি ঘটনায় দুই গৃহবধূ নিহত হয়েছেন। সকালে জেলার চাটখিল উপজেলা এবং দুপুরে কবিরহাট উপজেলা থেকে লাশ দুটি উদ্ধার করে থানা পুলিশ।

নিহত আকলিমা আক্তার কাকলি (২৫) চাটখিল উপজেলার নোয়াখালী ইউনিয়নের সাতরাপাড়া গ্রামের মামুন হোসেনের স্ত্রী এবং সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের আব্দুল কাদেরের মেয়ে এবং সামছুন নাহার সাকি (৩৫) কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত সাড়ে ১১টার দিকে কাকলিদের ঘর থেকে গোঙানির শব্দ পেয়ে প্রতিবেশীরা গিয়ে লাশ পড়ে থাকতে দেখে। পরে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

চাটখিল থানার ওসি সামছুদ্দিন জানান, কাকলির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

পরিবারের অভিযোগ, কাকলিকে মারধরের পর গলা টিপে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক।

অন্যদিকে, পারিবারিক কলহের জের ধরে শনিবার স্বামীর সঙ্গে ঝগড়া করে কবিরহাট উপজেলার নলুয়া গ্রামে কীটনাশক পান করেন সামছুন নাহার সাকি। পরে তাকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে রবিবার সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান জানান, খবর পেয়ে লাশটি ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড