• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে ৩ দিনব্যাপী বই মেলা শুরু

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৩ মার্চ ২০১৯, ২০:৫১
বই মেলা
বই মেলার উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ে তিন দিনব্যাপী কৈশোর তারুণ্যের বই মেলা শুরু হয়েছে। কৈশোর তারুণ্যের বই ট্রাস্ট এর আয়োজনে শনিবার (২৩ মার্চ) সকালে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে কৈশোর তারুণ্যের বই ট্রাস্ট এর সভাপতি ও বেসরকারি টেলিভিশন সময় টিভির বার্তা প্রধান তুষার আবদুল্লাহ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহানা খান, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, দৈনিক আলোর কণ্ঠের সম্পাদক রবিউল ইসলাম রুবেলসহ অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বৈশাখী টিভি জেলা প্রতিনিধি ফজলে ইমাম বুলবুল।

এ সময় সংগঠনের সভাপতি তুষার আব্দুল্লাহ বলেন, কিশোর-তরুণদের মধ্যে বই এর প্রতি আগ্রহ সৃষ্টির লক্ষ্য নিয়ে ২০১৬ সালের জুলাই থেকে স্কুল,কলেজ ও বিশ্ববিদ্যালয়ে বইমেলার আয়োজন করে আসছে ‘কৈশোর-তারুণ্যে বই’ সংগঠনটি। শ্রেণিকক্ষের পাশে শিক্ষার্থীদের কাছে সৃজনশীল ও মননশীল বই পৌঁছে দেওয়াই এই আয়োজনের মূল লক্ষ্য। বইমেলার পাশাপাশি শিক্ষার্থীরা কীভাবে ভাল বই নির্বাচন করবে, তারা নিজেরাও কীভাবে লিখবে শিখবে এ নিয়ে মেলায় শিক্ষার্থীদের সঙ্গে মুক্ত আলোচনা করা হয়। আগামী ২৫ মার্চ পর্যন্ত এই মেলা চলবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড