• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

শার্শায় আবারো শিক্ষার্থীদের সড়ক অবরোধ

  শার্শা প্রতিনিধি, যশোর

২৩ মার্চ ২০১৯, ১৮:৩৭
সড়ক অবরোধ
শিক্ষার্থীদের সড়ক অবরোধ (ছবি : দৈনিক অধিকার)

যশোরের শার্শায় জিপ গাড়ির চাপায় এক শিক্ষার্থীর শরীর থেকে পা বিচ্ছিন্নের ঘটনায় যশোর-বেনাপোল মহাসড়কের নাভারনে সড়ক অবরোধ করে স্কুলের ছাত্র-ছাত্রীরা।

শনিবার (২৩ মার্চ) সকাল থেকে যশোর-বেনাপোল মহাসড়ক‌ের নাভারন সাতক্ষীরা মো‌ড়‌ে এ অবরোধ কর্মসূ‌চি পালিত হয়। এ সময় ছাত্র-ছাত্রীরা ব‌লেন, সড়ক দুর্ঘটনার ৪৮ ঘণ্টা প‌ে‌রি‌য়ে গেল‌েও পু‌ল‌িশ এখনও ঘাতক জিপ চালকক‌ে আটক করতে পারেনি।

তারা আরও দাবি করেন, অনতিবিলম্বে ঘাতক চালককে আটক করতে হবে। সেই সঙ্গে আমাদের সহকর্মী নিপার সমস্ত চিকিৎসা খরচ বহনসহ তাকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে হবে। এ সময় প্রশাসনের পক্ষ থেকে ঘাতক চালককে আটকের প্রতিশ্রুতিসহ ছাত্র-ছাত্রীদের সকল দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে তারা সকাল ১০টার সময় অবরোধ প্রত্যাহার করে নেয়।

উল্লেখ্য, বুধবার (২০ মার্চ) জিপ গাড়ির চাপায় নাভারন পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নিপা নামে এক স্কুল ছাত্রীর শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় তার সঙ্গে থাকা স্মৃতি ও রিপা নামে আরও দুই স্কুল ছাত্রী আহত হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড