• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

রাজাপুরে চেয়ারম্যানের বাড়িতে অগ্নিসংযোগ, আহত ১০

  রাজাপুর প্রতিনিধি, ঝালকাঠি ২৩ মার্চ ২০১৯, ১৭:৫৭

অগ্নিকাণ্ড
মঠবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগ (ছবি : দৈনিক অধিকার)

আগামীকাল ২৪ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ঝালকাঠির রাজাপুরে ৬নম্বর মঠবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগ করেছে নৌকা সমর্থিত নেতাকর্মীরা।

শনিবার (২৩ মার্চ) দুপুর ১২টায় উপজেলার বাঘরী বাজার সংলগ্ন চেয়ারম্যানের নিজ বাস ভবনে এ ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদারসহ স্বতন্ত্র প্রার্থী বাচ্চু মৃধার ১০ জন নেতা কর্মী আহত হয়। এদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে চেয়ারম্যান তার ভগ্নীপতি স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি মিলন মাহমুদ বাচ্চুর নির্বাচনি এজেন্টদের সঙ্গে বাসায় বসে কথা বলছিলেন। এ সময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী ইন্দ্র পাশার- নান্নু হাওলাদার, রফিক, রুবেল, সেলিম, বিএনপির রিংকু, একাধিক মামলার আসামি রকিসহ ১০-১২ জনের একটি দল চেয়ারম্যানের বসত ঘরে হামলা চালায়।

এ সময় চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদারের বসত ঘর, ব্যবসা প্রতিষ্ঠান ওষুধের দোকানে ভাঙচুর ও রামদা দিয়ে ঘরের দরজা জানালাসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করে, একটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয় এবং নেতা কর্মীদের কুপিয়ে ও পিটিয়ে কমপক্ষে ১৫ জন নেতা কর্মীকে আহত করে। আহত নেতা কর্মীদের রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আহত মিঠুনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার জানান, আওয়ামী লীগ নেতা নামধারী কেন্দ্রীয় মনির ও লাইজুর নেতৃত্বে আমার বাড়িতে ও আমার ব্যবসা প্রতিষ্ঠান ওষুধের ফার্মেসীতে ভাঙচুর করা হয়েছে। আমার ভাইয়ের মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়েছে। আমি এ ঘটনায় রাজাপুর থানায় লিখিত অভিযোগ দেব।

এ ব্যাপারে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদ হোসেনকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

ওডি/এএসএল/আরএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড