• বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

টাঙ্গাইলে কোটি টাকা আত্মসাৎ, গারো সম্প্রদায়ের মানববন্ধন

  মধুপুর প্রতিনিধি

২৩ মার্চ ২০১৯, ১০:৩৪
টাঙ্গাইলের মধুপুরে গারো সম্প্রদায়ের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মধুপুরে কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে আদিবাসী কোঅপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. সমিতির সদস্য ও এলাকার নৃ-গোষ্ঠীয় গারো সম্প্রদায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

শুক্রবার (২২ মার্চ) উপজেলার ময়মনসিংহ মহাসড়কের পাশে পঁচিশ মাইল নামক স্থানে সমিতির কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

উপজেলার জলছত্র আবিমা আদিবাসী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. (আকূল) এর কার্যকরী কমিটি ও প্রাক্তন ম্যানেজার কর্তৃক প্রায় কোটি টাকা আত্মসাৎ এবং প্রহসনমূলক সমিতির নির্বাচন আয়োজনের অভিযোগে এ মানববন্ধন করা হয়। মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও সমিতির কার্যালয় ঘেরাও করার ফলে নির্বাচন স্থগিত ঘোষণা করা  হয়েছে।

পরে অফিস কার্যালয় ঘেরাও করে প্রতিবাদ সমাবেশ করে সমিতির সদস্য ও এলাকাবাসীরা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সমিতির সদস্য ও জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সভাপতি ইউজিন নকরেক, সমিতির সদস্য ও বৃহত্তর ময়মনসিংহ আদিবাসী ডেভেলপমেন্ট কাউন্সিল সভাপতি অজয় মৃ, সমিতির সদস্য ও আদিবাসী নেত্রী পিউ ফিলোমিনা ম্রং, সমিতির সদস্য ও জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক থমাস চাম্বুগং, সমিতির সদস্য ও আদিবাসী নেতা প্রবীন চিসিম, হেরিট সিমসাং ও মিনু মারিয়া ম্রং।

প্রতিবাদ সমাবেশে সমিতির সদস্য ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.o[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড