• শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

গাছ কাটায় বাধা : ভাতিজার হাতে চাচা খুন

  অধিকার ডেস্ক    ২৩ মার্চ ২০১৯, ১০:২৯

মৃত্যু
ছবি : প্রতীকী

বরিশালে ভাতিজার হাতে খুন হয়েছেন আবুল কাসেম (৭৫) নামের এক ব্যক্তি। গাছ কাটতে বাধা দেওয়ায় কুড়ালের বাঁট দিয়ে পিটিয়ে হত্যা করেছে তাকে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরের মুলাদীর চারকালেখা ইউনিয়নের চরকালেখা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হামলাকারী ভাতিজা ফয়সালের পিতা নিহতের ভাই ফরহাদ হোসেন খানকে আটক করেছে পুলিশ।

নিহত কাসেম মৃত নুরুল ইসলামের ছেলে এবং চরকালেখা ইউনিয়নের চেয়ারম্যান মহাসিন খানের বড় ভাই।

স্থানীয়রা জানান, নিহত আবুল কাসেমের সঙ্গে তার ভাই ফরহাদ হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সেদিন বেলা সাড়ে ১২টায় ফয়সাল চাচা কাসেমের বাড়ির পিছনের বিরোধপূর্ণ জমির গাছ কাটতে যায়। গাছ কাটার শব্দ পেয়ে সেখানে ছুটে যান কাসেম। তিনি গাছ কাটতে বাধা দেন। এতে ফয়সাল ক্ষুব্ধ হয়ে গাছ কাটার কাজে ব্যবহৃত কুড়ালের বাঁট দিয়ে পিটিয়ে মাটিতে ফেলে দেয় চাচাকে। নিহতের পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে কাসেমকে মৃত্যু অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তারা মুলাদী থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ কাসেমকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে যায়। সেখানাকার চিকিৎসক সাইদুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। বিকালে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে মুলাদী থানার ওসি জিয়াউল আহসান বলেন, এ ঘটনায় ফয়সালের পিতা ফরহাদ খানকে আটক করা হয়েছে। ফয়সালকেও আটকে পুলিশ কাজ করছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড