• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বাগেরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩৫

  বাগেরহাট প্রতিনিধি

২৩ মার্চ ২০১৯, ০৫:২২
সড়ক দুর্ঘটনা
বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ (ছবি : প্রতীকী)

বাগেরহাটের রামপাল উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহতসহ অন্তত ৩৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে পাঠিয়েছে পুলিশ।  

শুক্রবার (২২ মার্চ) রাত ৮টার দিকে বাগেরহাটের রামপাল উপজেলার মংলা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালকের নাম জাভেদ আলী (৩৫)। 

মোংলা-রুপসা বাস মালিক সমিতির সদস্য কবির হোসেন জানান, উপজেলার মংলা-খুলনা মহাসড়কে আকস্মিক ঝড়ে একটি বিশাল আকৃতির গাছের বড় ডাল ভেঙে পড়ে। এ সময় খুলনার রুপসা থেকে ছেড়ে আসা মংলাগামী যাত্রীবাহী বাসটি পড়ে থাকা ডালটিকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নিহত হন ট্রাক চালক জাভেদ আলী। এছাড়া বাসের চালক মো. রফিক সহ ৩৫ জন যাত্রী গুরুতর আহত হয়। 

বাগেরহাটের রামপাল থানার উপপরিদর্শক (এসআই) প্রবীর বিশ্বাস জানান, আহতদের মধ্যে বাস ও ট্রাক চালকসহ ২০ থেকে ২২ জন খুবই জখম হয়েছে। এরমধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড