• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

যশোরে জমে উঠেছে ভোটের লড়াই

  ঝিকরগাছা প্রতিনিধি, যশোর ২২ মার্চ ২০১৯, ২০:৪০

নির্বাচন
উপজেলায় নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে প্রচার-প্রচারণা (ছবি- দৈনিক অধিকার)

চলতি মাসের ৩১ তারিখ যশোরের ঝিকরগাছা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে প্রচার-প্রচারণা। প্রার্থীরা দিন-রাত তাদের নির্বাচনিয় প্রতীক ভোটাদের কাছে তুলে ধরছেন। ভোটরের নানা ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন।

নির্বাচনে প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে যশোর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মোহাম্মদ আলী রায়হান (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মনরিুল ইসলাম (আনারস) প্রতীক।

এছাড়া ভাইস-চেয়ারম্যান পদে বিশিষ্ট ব্যবসায়ী ও ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. কাজল রায়হান (টিয়া পাখি) প্রতীক, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ সাধারণ সম্পাদক, শহীদ মশিয়ূর রহমান কলেজের সাবেক সভাপতি ও ঝিকরগাছা উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. সেলিম রেজা (তালা) প্রতীক, আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী (টিউবওয়েল) প্রতীক নিয়ে লড়ছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও যশোর জেলা যুব মহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী (সিলিং ফ্যান), বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ঝিকরগাছা উপজেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার (প্রজাপতি), ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি রবিউল ইসলামের মেয়ে লুবনা তাক্ষী (পদ্মফুল), আওয়ামী লীগ নেত্রী তাজবীন সুলতানা রজনী (কলস), স্কুল শিক্ষিকা শাহানারা খাতুন (ফুটবল) ও আমেনা খাতুন (হাস) প্রতীক নিয়ে লড়ছেন।

তবে চেয়ারম্যান পদে ইসলামী ঐক্যজোটের হাবিবুর রহমান (মিনার) প্রতীক ও ন্যাশনাল পিপলস পার্টির সাথী (আম) প্রতীক এর এখন পর্যন্ত কোন গণসংযোগ বা নির্বাচনী প্রচার-প্রচারণা করতে দেখা যায়নি।

উল্লেখ, আসন্ন ৫ম ঝিকরগাছা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৬ জনসহ নির্বাচনের মাঠে মোট ১৩ জনপ্রতিদন্ধিতা করছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড