• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

ভাতিজার হাতে জবাই হওয়া সেই চাচার মৃত্যু

  লক্ষ্মীপুর প্রতিনিধি ২২ মার্চ ২০১৯, ২০:১৩

নিহত
নিহত জামাল উদ্দিন (ছবি- দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে আপন ভাতিজার হাতে জবাই হওয়া জামাল উদ্দিন (৬০) নামে সেই চাচা মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। তার ছেলে জসিম উদ্দিন মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, জামাল উদ্দিন যাদৈয়া গ্রামের মৃত হাবিব উল্লাহর ছেলে ও ইটভাটার একজন শ্রমিক। অভিযুক্ত জাবেদ হোসেন আহতের আপন ভাই জাফর আহম্মদের ছেলে ও একজন কাঠমিস্ত্রি।

গত রবিবার (১৭ মার্চ) বিকালে সদর উপজেলার যাদৈয়া কমর উদ্দিন হাজী বাড়িতে জামাল উদ্দিনকে নৃশংসভাবে হত্যার চেষ্টা করে তার ভাতিজা জাবেদ হোসেন (২১)। এ সময় বৃদ্ধের গলায় ছুরিকাঘাত করার পর ইট দিয়ে থেঁতলে দেওয়া হয়। জানা গেছে, নিজেদের ঘরের সৌন্দর্য রক্ষার্থে চাচার ঘরের কাজে বাধা দেয় জাবেদ। এক পর্যায়ে ঘটনাটি ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় জামাল উদ্দিনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। তবে অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক। এরপর উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ দৈনিক অধিকারকে বলেন, অভিযুক্ত জাবেদ হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড