• শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

ব্রেকিং :

বউ-শাশুড়ির দ্বন্দ্বে পুড়ল ২৬ ঘর! 

  ঠাকুরগাঁও প্রতিনিধি ২২ মার্চ ২০১৯, ১৯:০২

আগুন
আগুনে পুড়ে যাওয়া ঘরগুলো (ছবি- দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ে বউ-শাশুড়ির দ্বন্দ্বে শাশুড়ির দেওয়া আগুনে সাত পরিবারের ২৬টি ঘর পুড়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে জেলার সদর উপজেলার চিলারং ইউনিয়নের সনগাঁও কোয়াটলী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘটনার আগে ওই এলাকার বাবুলের স্ত্রী সবুরা ও ছেলে জেকিরের স্ত্রী বেবীর দীর্ঘদিনের দ্বন্দ্বের অবসানে উভয় পক্ষ মিমাংসার জন্য বসে। সে সময় বাবুলের স্ত্রী ও বেবীর শাশুড়ি সবুরা বাড়ির পাশে খড়ি ঘরে আগুন লাগিয়ে পালিয়ে যায়। আগুন দ্রুত ছড়িয়ে পড়লে সেখানে ২৬টি ঘর পুড়ে যায়।

বালিয়াডাঙ্গী উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন ইনর্চাজ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মুঠোফোনে খবর পাওয়ার পর ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে পল্লী বিদ্যুতের ৬টি আবসিক মিটারসহ একটি গভীর নলকূপের সংযোগ ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়াও প্রায় ২০ লাখ টাকার মালামাল রক্ষা করা হয়েছে।

এ দিকে এ ঘটনার পর থেকে বাবুল ও স্ত্রী সবুরা পলাতক রয়েছেন।

চিলারং ইউপি চেয়ারম্যান আয়ুব আলী বলেন, শুনেছি অগ্নিসংযোগে কয়েটি পরিবারের সবকিছু পুড়ে গেছে। এলাকায় না থাকায় বিস্তারিত বলতে পারছি না।

ঠাকুরগাঁও সদর নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, ক্ষতিগ্রস্তদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুকনা খাবার এবং কম্বল প্রদান করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, আগুনে পুড়ে গেছে শুনেছি। তবে এ বিষয়ে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড