• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালক নিহত

  অধিকার ডেস্ক    ২২ মার্চ ২০১৯, ১০:৫৪

মৃত্যু
ছবি : প্রতীকী

নাটোরে ট্রাক্টরের ধাক্কায় মো. রফিক হোসেন (৪০) নামে এক ব্যাটারিচালিত ইজিবাইক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার নাটোর-হাতিয়ানদহ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রফিক সিংড়া উপজেলার সাঐল গ্রামের জালাল উদ্দিনের ছেলে। আহতরা হলেন- সিংড়া উপজেলার বাসিন্দা আবেদ আলী (৪৩) ও জাহাঙ্গীর হোসেন (৩৫)।

এ বিষয়ে নাটোর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আকবর আলী জানান, ইজিবাইকটি দুইজন যাত্রী নিয়ে নাটোর শহর থেকে হাতিয়ানদহ হয়ে সিংড়ার দিকে যাচ্ছিল। পথে ডাল সড়ক এলাকায় পৌঁছালে মাটিবাহী একটি ট্রাক্টর ইজিবাইকটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে চালক রফিকসহ ওই দুই যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে ইজিবাইক চালক রফিকের মৃত্যু হয়।

এসআই আরও জানায়, উন্নত চিকিৎসার জন্য আহত ওই দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে জাহাঙ্গীরের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক্টর এবং চালককে আটক করা যায়নি বলে জানান তিনি।

এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড