• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবেদনের ৫ মিনিটেই নতুন বিদ্যুৎ সংযোগ! 

  নাটোর প্রতিনিধি

২২ মার্চ ২০১৯, ১০:৩৭
বিদ্যুৎ সংযোগ
নতুন বিদ্যুৎ সংযোগ ( ছবি : দৈনিক অধিকার )

আবেদন করার ৫ মিনিটেই নতুন বিদ্যুৎ সংযোগ পেয়ে বিস্মিত হয়েছেন নাটোরের সিংড়া উপজেলার শোলাকুড়া এলাকার বাসিন্দা চলনবিল মহিলা কলেজের শিক্ষক হোসেন আলী। বৃহস্পতিবার (২১ মার্চ) আলোর ফেরিওয়ালার মাধ্যমে তিনি এই নতুন সংযোগ পেয়ে বেশ খুশি।

আবেদন ফি, সদস্য ফি, জামানতসহ মোট ৫৫০ টাকা জমা দেওয়ার সাথে সাথেই তাকে নতুন সংযোগ দেওয়া হয়। হোসেন আলী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আলোর ফেরিওয়ালার এই সেবায় আমরা খুশি। এখানে হয়রানির কোন সুযোগ নাই। আমি বিশ্বাসই করতে পারছি না যে এত দ্রুত বাড়িতে বিদ্যুৎ সংযোগ পাবো।

হোসেন আলীর সহোদর হাসান আলী বলেন, নতুন সংযোগ পেয়েছি কয়েক মিনিটের মধ্যে। সংযোগের জন্য অফিসে বার বার গেছি। আজ কি হলো বুঝলাম না। টাকাও লাগলো না অনেক। শুনেছি ২ থেকে ৩ হাজার টাকা ছাড়া কেউ বিদ্যুৎ সংযোগ পায় না। আজ মাত্র ৫৫০ টাকার বিনিময়ে সংযোগ পেলাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এই শ্লোগান আর সরকারের জিরো ট্রলারেন্স নীতি অনুসরণ করে আলোর ফেরিওয়ালা যাচ্ছে গ্রাহকের বাড়ি। মাত্র ৫ মিনিটেই দিচ্ছেন বিদ্যুৎ সংযোগ।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিংড়া জোনাল অফিসের উদ্যোগে উপজেলার প্রত্যন্ত গ্রামের গ্রাহকদের বাড়ি বাড়ি গিয়ে আলোর ফেরিওয়ালা নামে একটি টিম দ্রুততার সাথে বিদ্যুৎ সংযোগ সেবা দিচ্ছে। একটি ইজিবাইকে করে বিদ্যুৎ সংযোগের সরঞ্জামসহ ৬ জনের এই আলোর ফেরিওয়ালা প্রতিদিন উপজেলার বিভিন্ন গ্রামে গিয়ে তাৎক্ষণিক নতুন সংযোগ দিচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড