• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

লালমনিরহাটে গণধর্ষণের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

  লালমনিরহাট প্রতিনিধি:

২২ মার্চ ২০১৯, ০৬:১৩
লালমনিরহাটে গণধর্ষণ
লালমনিরহাটে গণধর্ষণের দায়ে অভিযুক্তদের ধরে থানায় নিয়ে যাচ্ছে পুলিশ। (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী বন্দর এলাকায় যশোদা পরিবহনের বাস কাউন্টারে এক নারী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে (৩৫) সন্দেহভাজন হিসেবে আটক করা হয়।

এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে গণধর্ষণের শিকার সেই নারীকে সেই বাস কাউন্টার থেকে উদ্ধার করেন পুলিশের সদস্যরা। তার বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলায়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, প্রায় ৩ দিন আগে ভারত যাওয়ার উদ্দেশ্যে শেরপুর থেকে পাটগ্রামের বুড়িমারী বন্দরে আসেন সেই নারী। এরপর তাকে কাগজপত্র তৈরির নাম করে সেখানকার যশোদা বাস কাউন্টারে নিয়ে গিয়ে একটি কক্ষে আটকে রাখা হয়। কিন্তু রাত নামতেই বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামের নেতৃত্বে তাকে পালাক্রমে ধর্ষণ করেন নুরুন্নবী (২৮) ও আনছারুল ইসলাম ওরফে ভোম্বল (৩০)। 

এভাবে টানা ২ দিন গণধর্ষণের শিকার হন সেই নারী। এমন অবস্থায় বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পাটগ্রাম থানা পুলিশ বাস কাউন্টার থেকে তাকে উদ্ধার করে। পাশাপাশি ধর্ষণের অভিযোগে বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে।

একই দিন বিকালে পাটগ্রাম থানার ওসি মো. মনছুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে দৈনিক অধিকারকে বলেন, ‘আটক রেজাউলসহ তিনজনের নামে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি সেই নারীকে প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষার জন্য ইতোমধ্যে হাসপাতালে পাঠানো হয়েছে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড