• শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

অ্যাম্বুলেন্সতো নয় যেন মদের ডিপো!

  ময়মনসিংহ প্রতিনিধি ২১ মার্চ ২০১৯, ২০:৫০

জব্দ
মদসহ জব্দ অ্যাম্বুলেন্স (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের মুক্তাগাছায় মদসহ একটি অ্যাম্বুলেন্স আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে ময়মনসিংহ থেকে টাঙ্গাইলগামী একটি অ্যাম্বুলেন্সের ভেতরে ১ হাজার লিটার বাংলা মদসহ অ্যাম্বুলেন্সটি আটকের কথা জানিয়েছেন মুক্তাগাছা থানার ওসি আলী আহমেদ মোল্লা।

তিনি বলেন, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ময়মনসিংহ থেকে একটি অ্যাম্বুলেন্স টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। মুক্তাগাছা শহরে পৌঁছালে এসআই আলী আজহারের নেতৃত্বে থাকা একদল পুলিশের সন্দেহ হলে অ্যাম্বুলেন্সটি আটক করে। পরে তল্লাশি করলে রোগীর বদলে ভেতরে দেখা মেলে ৩৫টি প্লাস্টিকের কন্টিনার। প্রত্যেকটি কন্টিনারে পাওয়া যায় বাংলা মদ। পরে পুলিশ সেটিকে থানায় নিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে অ্যাম্বুলেন্স চালক শহীদুল ইসলাম জানায়, সে ওই অ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহ থেকে ১০০০ লিটার বাংলা মদ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পোড়াপাশা গ্রামে নিয়ে যাচ্ছিল। সেখানকার মো. রনি মিয়া ওই মদের মালিক।

ওসি আলী আহমেদ মোল্লা বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন বৈধ কাগজপত্র দেখানোয় মদ তাদের ফেরত দেওয়া হয়েছে। তবে অ্যাম্বুলেন্সের ভেতরে করে মদ নেওয়া অন্যায়। তাই অ্যাম্বুলেন্সের মালিকের বিরুদ্ধে মামলার দায়ের করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর বলেন, মদ আটকের বিষয়টি শুনে আমরা থানায় গেছি কাগজপত্র নিয়ে। এখন মদ ফেরত দেয়া হয়েছে। তবে অ্যাম্বুলেন্সে করে মদ নেওয়ার বিষয়টি আমার জানা নেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড