• শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

পক্ষপাতের অভিযোগে এসপির নির্বাচনি দায়িত্ব তদারকির নির্দেশ

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ২১ মার্চ ২০১৯, ১৯:৪২

পুলিশ সুপার
চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলামের নির্বাচনি দায়িত্ব তদারকির জন্য অতিরিক্ত উপমহাপুলিশ পরিদর্শককে দায়িত্ব দিতে নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন থেকে ২০ মার্চ এ সংক্রান্ত একটি চিঠি ইস্যু করা হয়েছে।

নির্বাচন কমিশনের সহকারী সচিব নূর নাহার ইসলাম স্বাক্ষরিত ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে- ‘চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলামের বিরুদ্ধে পক্ষপাত আচরণের একটি অভিযোগ পাওয়া গেছে। আগামী ২৪ মার্চ চাঁপাইনবাবগঞ্জ জেলাধীন চারটি উপজেলা পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এরই প্রেক্ষিতে উক্ত কর্মকর্তার নির্বাচনি কার্যক্রম তদারকির জন্য একজন অতিরিক্ত উপমহাপুলিশ পরিদর্শক কর্মকর্তাকে দায়িত্ব প্রদানের জন্য নির্বাচন কমিশন সদয় সিদ্ধান্ত প্রদান করেছেন।

ওই চিঠির অনুলিপি স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশ সদর দপ্তর, রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়সহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে পাঠানো হয়েছে। চিঠি পাওয়ার বিষয়টি চাঁপাইনবাবগঞ্জের জেলা নির্বাচন অফিস নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড