• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

  নাটোর জেলা প্রতিনিধি

২১ মার্চ ২০১৯, ১৮:২৩
আহত
আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে (ছবি- দৈনিক অধিকার)

নাটোরে মাটি বহনকারী ট্রাকের ধাক্কায় রফিকুল ইমলাম রফিক নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশায় থাকা ২ যাত্রী।

বৃহস্পতিবার (২১ মার্চ) জেলার সদর উপজেলার ডালসড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম রফিক নাটোরের সিংড়া উপজেলার সাঐল গ্রামের শাহজালালের ছেলে। আহতদের মধ্যে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সাঐল গ্রামের জশমত আলীর ছেলে ইয়ামিন আলী। অপর আহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাটোর সদর থানার উপরিদর্শক আলী আকবর ও স্থানীয়রা জানান, নাটোরের সিংড়া উপজেলার সাঐল গ্রামের শাহজালালের ছেলে রফিকুল ইসলাম রফিক তার অটোরিকশায় কয়েকজন যাত্রী নিয়ে নাটোর শহরের আসছিল। পথে নাটোর সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় পৌঁছলে পিছন থেকে মাটি বোঝাই একটি ট্রাক্টর অটোরিকশাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশার চালক রফিকুল ইসলাম মারা যান। আহতদের মধ্যে একজনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড