• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে স্বতন্ত্র প্রার্থীর ঘাম ঝরা গণসংযোগ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২১ মার্চ ২০১৯, ০৮:২৪
স্বতন্ত্র প্রার্থী সালাহ উদ্দিন টিপু
নির্বাচনি প্রচারণায় চালাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী সালাহ উদ্দিন টিপু ( ছবি : দৈনিক অধিকার )

তৃতীয় ধাপে আগামী ২৪ মার্চ লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। শেষ মুহুর্তের নির্বাচনি প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। তবে ভোট চেয়ে দিনরাত ঘাম ঝরিয়ে ভোটারদের যতটা তৃপ্ত করতে পেরেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সালাহ উদ্দিন টিপু, তার ধারে কাছেও নেই নৌকার প্রার্থী আবুল কাশেম চৌধুরী। এমনটাই মনে করছেন স্থানীয় জনসাধারণ ও দলীয় নেতাকর্মীদের অনেকে।

বুধবার (২০ মার্চ) রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ বাজার ও ভবেরহাট এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত দোয়াত-কলম প্রতীকের প্রার্থী সালাহ উদ্দিন টিপু। তিনি সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং জেলা যুবলীগের সভাপতি। গণসংযোগে তিনি উন্নয়ন, সমৃদ্ধি ও শান্তির বিষয়ে ভোটারদের আশ্বস্ত করেন। এতে ভোটাররাও সন্তুষ্টি প্রকাশ করছেন অকপটে। তবে তার গণসংযোগে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিও দেখা গেছে।

তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ভোটার- ইসমাইল, রুবেল, স্বপনসহ কয়েকজন জানান, নির্বাচনে প্রার্থীরা ভোট চাইতে ভোটারদের নিকট আসবেন, এটাই স্বাভাবিক। কিন্তু প্রার্থীদের অনেকেই ভোটারদের ভোট ছাড়া জিততে চান, তাই তাদের কাছে যাওয়ার প্রয়োজন মনে করেন না। এটা নির্বাচনের কোনো সুষ্ঠুধারা হতে পারে না। তাই সুষ্ঠু ও অবাধ নির্বাচনের মাধ্যমে আমরা আমাদের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে চাই।

নাম প্রকাশে অনিচ্ছুক দলীয় একাধিক নেতাকর্মী বলেন, ভোটাররা নৌকার প্রতি আন্তরিক কিন্তু নৌকার প্রার্থী ভোটারদের প্রতি আন্তরিক নয়। তাই অধিকাংশ ভোটারই দোয়াত- কলম প্রতীকের প্রার্থী সালাহ উদ্দিন টিপুর পক্ষে। তাই দলীয় নেতাকর্মীরাও নানাভাবে তার পক্ষে কাজ করছেন।

জেলা নির্বাচন কমিশন সূত্র জানায়, এবারের নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ছাড়াও রয়েছেন দলীয় আরো দুই বিদ্রোহী প্রার্থী। অন্যজন বিএনপি সমর্থিত প্রার্থী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড