• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

চুয়াডাঙ্গায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২১ মার্চ ২০১৯, ০৪:২৮
চুয়াডাঙ্গা
ছবি : দৈনিক অধিকার

চুয়াডাঙ্গায় আলমডাঙ্গা উপজেলার বড় বোয়ালিয়া গুচ্ছ গ্রামে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী জাহানারা খাতুন (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী এবাদত আলী (৫৫)। এরপর এবাদত নিজ বসত ঘরের আড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

বুধবার (২০ মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এবাদত আলী আলমডাঙ্গা উপজেলার বড় বোয়ালিয়া গুচ্ছ গ্রামের মৃত নায়েব আলীর ছেলে এবং জাহানারা এবাদত আলীর স্ত্রী। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে পারিবারিক কলহের জের ধরে এবাদত আলী তার স্ত্রী জাহানারা খাতুন কে ঘরে দেশীয় অস্ত্র (হাসুয়া) দিয়ে কুপিয়ে হত্যা করে। এরপর নিজে ঘরের আড়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। 

এ ঘটনায় এলাকাবাসী আলমডাঙ্গা থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। রাতেই চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ ও আলমডাঙ্গা থানার ওসি আসাদুজ্জামান মুন্সী ঘটনাস্থল পরিদর্শন করেন। 

আলমডাঙ্গা থানার ওসি আসাদুজ্জামান মুন্সী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।'

এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড