• বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

নিজ উদ্যোগে নির্বাচনি পোস্টার অপসারণে ভাইস চেয়ারম্যান সাগর

  শ্রীমঙ্গল প্রতিনিধি, মৌলভীবাজার

২০ মার্চ ২০১৯, ১৯:১৬
সাগর হাজরা
নির্বাচনি পোস্টার অপসারণে উপজেলা ভাইস চেয়ারম্যান সাগর হাজরা (ছবি : দৈনিক অধিকার)

সোমবার (১৮ মার্চ) দ্বিতীয় ধাপে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচন শেষ হওয়ার দুই দিনের মাথায় নিজ উদ্যোগে বুধবার (২০ মার্চ) নিজের পোস্টার সরিয়ে নেওয়ার কাজ শুরু করেছেন নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান সাগর হাজরা। তিনি এবার নিয়ে টানা দ্বিতীয় বারের মতো ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

বুধবার দুপুরে শহরের কলেজ রোডস্থ উদয়ন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে গিয়ে দেখা যায় কর্মীদের সঙ্গে সাগর হাজরা নিজেও নির্বাচনি পোস্টার সরানোর কাজে লিপ্ত রয়েছেন। নিজেই এই কাজে অংশগ্রহণ করায় জননেতা হিসেবে সর্ব মহলেই প্রশংসা কুড়াচ্ছেন সাগর হাজরা। 

শহরের ব্যবসায়ী ইরফান আহমেদ বলেন, সাগর দাদা অবশ্যই প্রশংসনীয় কাজ করছেন। নির্বাচন শেষ এখন এই পোস্টারগুলোর কোন দরকার নেই। আমাদের পর্যটন নগরী শ্রীমঙ্গলের সৌন্দর্য রক্ষায় সব প্রার্থীদেরই উচিত যতদ্রুত সম্ভব নির্বাচনি পোস্টার গুলো অপসারণ করা। 

উপজেলা ভাইস চেয়ারম্যান সাগর হাজরা বলেন, নির্বাচনের প্রচারণার জন্য আমার নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন জায়গায় পোস্টার গুলো লাগিয়েছিল। এখন যেহেতু নির্বাচন শেষ তাই আমি নিজেই আবার আমার কর্মীদের নিয়ে মাঠে নেমেছি। উপজেলাকে সুন্দর রাখতে এসব পোস্টার অপসারণ করার কাজ করছি। 

তিনি আরও বলেন, আমি আমার নির্বাচনি পোস্টার সরাচ্ছি। সব প্রার্থীদের কাছেও অনুরোধ জানাচ্ছি তারাও যেন তাদের পোস্টার সরিয়ে নেন। সমৃদ্ধ ও সুন্দর শ্রীমঙ্গল বিনির্মাণে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড