• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালুর হাতে ধর্ষিত শিশু হাসপাতালে

  নেত্রকোণা প্রতিনিধি

২০ মার্চ ২০১৯, ১৯:০৩
ধর্ষিত
ছবি- প্রতীকী

নেত্রকোণায় খালুর হাতে ধর্ষিত হয়ে চার বছরের এক শিশুকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ধর্ষক সাহেব আলীকে (৩২) আটক করেছে পুলিশ।

বুধবার (২০ মার্চ) সকালে নেত্রকোণা আধুনিক সদর হাসপাাতল থেকে শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসকরা। হাসপাতালে শিশুটির সঙ্গে থাকা তার আরেক খালা জানান, মঙ্গলবার মাগরিবের আজানের পরে খালি ঘর পেয়ে তার এক বোনের জামাই সাহেব আলী শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে সবাই এগিয়ে এসে ঘরেই সাহেব আলীকে আটক করে। পরে শিশুটিকে বাঁচাতে হাসপাাতলে নেওয়া হয়।

এ বিষয়ে জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদক আলপনা বেগম ক্ষোভ প্রকাশ করে বলেন, বাদী ছাড়াই ধর্ষকের বিরুদ্ধে সরাসরি মামলার ব্যবস্থা হোক। একটি অবুঝ শিশুর সঙ্গে এমন অচরণ বর্বরতাকেও হার মানায়। দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে এমন অপরাধীদের ফাঁসির ব্যবস্থা করতে হবে।

নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের ওসিসি বিভাগের কর্মকর্তা এস এম সেলিম জানান, শিশুটির অতিরিক্ত ব্লিডিং হওয়ায় তাকে ময়মনসিংহ পাঠানো হয়েছে।

নেত্রকোণা মডেল থানার ওসি মো. বোরহান উদ্দিন খান জানান, রাতেই আসামিকে ধরে এনেছি। শিশুটিকে ময়মনসিংহ নিয়ে যাওয়ায় মামলার এজাহারের অপেক্ষায় আছি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড