• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

রংপুরে নার্সেস এসোসিয়েশনের মানববন্ধন ও কার্যালয় ঘেরাও

  রংপুর প্রতিনিধি

২০ মার্চ ২০১৯, ১১:৩০
রংপুর
মানববন্ধন

নার্সেস এসোসিয়েশন ও স্বাধীনতা নার্সেস পরিষদের উদ্দ্যেগে সিলেকশন গ্রেড বাস্তবয়নের দাবিতে মানববন্ধন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় ঘেরাও করেছে। বুধবার (২০ মার্চ) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চত্তরে জেলার সকল নার্স এই মানববন্ধনে অংশ নেয়। 

সরকারের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা সিলেকশন গ্রেড পেলেও তারা পাচ্ছে না। সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী, মো. নাসিম নার্সদের পদোন্নতি ও সিলেকশন গ্রেড প্রদানের নির্দেশ দিলেও তা দীর্ঘ দিনেও বাস্তবায়ন হয়নি। বক্তারা বলেন আগামী ১৫ দিনের মধ্যে এই সিলেকশন গ্রেড বাস্তবায়ন না হলে তারা বৃহত্তর আন্দোলনে নামার ঘোষনা দেয়। 

মানব বন্ধন শেষে স্বাস্থ্য মন্ত্রির বরাবর পরিচালকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করার জন্য পরিচালক ড. অজয় কুমার এর কাছে গেলে তাদের সঙ্গে অসৈজন্যমূলক আচরন করলে জেলার সকল নার্স তার কার্যালয় ঘেরাও করে।

এতে বক্তব্য রাখেন, নার্সেস এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও স্বাধীনতা নার্সেস পরিষদ সভাপতি মো. ফোরকান আলী, সাধারন সম্পাদক মিজানুর রহমান কামাল, নার্সেস এসোসিয়েশন এর সভাপতি মো. আশরাফুল ইসলাম শামীম, নার্সিং সুপারভাইজার মো. আতাউর রহমান মন্ডল, স্বাধীনতা নার্সেস পরিষদ এর কার্যকারী সভাপতি মো. মনোয়ারুল আলম মনা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মানিক, নার্সেস এসোসিয়েশন ও স্বাধীনতা নার্সেস পরিষদ এর যুগ্ন-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম লিমন, সহ-সাংগঠনিক সম্পাদক মোছা. আজমিরা বেগমসহ আরও অনেকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড