• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামইরহাটে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ২

  কাজী কামাল হোসেন, নওগাঁ

১৯ মার্চ ২০১৯, ২০:১৪
নওগাঁ
আটককৃত দুইজন

নওগাঁর ধামইরহাটে ভোটকেন্দ্রে নিকট পুলিশের ওপর হামলার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অজ্ঞাতনামা আরও ৪০ জনকে আসামি করে ধামইরহাট থানায় মামলা রেকর্ড করা হয়েছে।

থানার এজাহারের বরাত দিয়ে ওসি জাকিরুল ইসলাম জানান, ১৮ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আড়ানগর ইউনিয়নের ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পুলিশের মোবাইল ডিউটি চলাকালে ৩০/৪০ জনের সংঘবদ্ধ বাহিনী অবৈধভাবে ভোটের দিন মোটরসাইকেল নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি চেষ্টা করাকালে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম পুলিশকে বিশৃঙ্খলাকারীদের ছত্রভঙ্গ করার নির্দেশ দিলে স্থানীয় জিল্লুর রহমান, ফারুকসহ অন্যান্যরা পুলিশের ওপর চড়াও হয় এবং মারপিট শুরু হলে পুলিশ সদস্য গাড়িচালক আব্দুস শরীফ, কনস্টেবল সাব্বির, সজীব, সিরাজুল ইসলাম, আহমেদ ও রোমান মারপিটে আহত হন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলামের গাড়িচালক কনস্টেবল আব্দুস শরীফ গুরতর আহত হলে স্থানীয় হাসপাতালে নেয়া হয় এবং পরে তাকে নওগাঁ জেলা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। ঘটনাস্থল থেকে ফতেপুর গ্রামের আতোয়ার হোসেনের ছেলে জিল্লুর রহমান (৪২) ও মৃত আ. ছালামের ছেলে জিল্লুর রহমানকে (২৭) আটক করে এবং ৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ৪০ জনের নামে রাজশাহী জেলা পুলিশ সাব-ইন্সপেক্টর তরিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করে।

ধামইরহাট থানার সাব-ইন্সপেক্টর ও মামলার তদন্ত কর্মকর্তা মো. আমিরুল ইসলাম জানান, অতিরিক্ত পুলিশ সুপার, ম্যাজিস্ট্রেট, বিজিবি-পুলিশ বাহিনী ও আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব নিয়োজিত বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতি জেনেও কার নির্দেশে কেন্দ্রে বিশৃঙ্খলা, দখলের চেষ্টা ও পুলিশের ওপর হামলা করা হলো, তা জানতে বিজ্ঞ আদালতের কাছে আসামিদের ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, 'আমার সামনেই হামলার ঘটনা ঘটতে দেখেছি, তাই জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।'

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড