• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

গজারিয়ায় প্রধান শিক্ষককে মারধর ও অফিস ভাঙচুর

  মুন্সীগঞ্জ প্রতিনিধি ১৯ মার্চ ২০১৯, ১৯:২২

মুন্সীগঞ্জ
প্রধান শিক্ষক মো. বছির উল্লাহ

মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলায় বালুয়াকান্দি ডা. আবদুল গাফফার স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো. বছির উল্লাহকে(৫২) মারধর ও তাঁর অফিস কক্ষে ভাঙচুর, লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, মঙ্গলবার (১৯ মার্চ) সকালে রায়হান বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী তার চাচাতো বোনকে অন্যত্র ভর্তি করানোর জন্য প্রধান শিক্ষকের কাছে টিসি (ট্যান্সফার সার্টিফিকেট) নিতে আসলে প্রধান শিক্ষক সংশ্লিষ্ট শিক্ষার্থীদের উপস্থিত করতে বলেন।

পরে রায়হান বাড়ি ফিরে গিয়ে শিক্ষার্থীর অভিভাবক (বাবা) তপন মিয়াকে নিয়ে এসে দুজন মিলে প্রধান শিক্ষককে মারধর করে তাঁর অফিস কক্ষে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় শিক্ষার্থীরা ধাওয়া করলে তপন ও রায়হান পালিয়ে যায়। রায়হানের ফেলে যাওয়া মোটরবাইকটি ক্ষুব্ধ শিক্ষার্থীরা ভাঙচুর করে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ভাঙা বাইকটি উদ্ধার করে।

এ বিষয়ে প্রধান শিক্ষক বাদী হয়ে অভিভাবক তপন মিয়া ও তার ভাতিজা রায়হানের বিরুদ্ধে গজারিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রধান শিক্ষক দাবি করেন, মারধর করে তাঁর পকেটে থাকা নগদ আড়াই হাজার টাকা কেড়ে নেয় এবং অফিস কক্ষে ভাঙচুর ও হামলা করে আনুমানিক ৬৫ হাজার টাকা মূল্যমানের আসবাবপত্র ও প্রয়োজনীয় সামগ্রী ভাঙচুর করে।

গজারিয়া থানার উপপরিদর্শক শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড