• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

উত্তাল ভোলার তজুমদ্দিন : আহত ২০, আটক ৯

  ভোলা প্রতিনিধি ১৯ মার্চ ২০১৯, ১৭:১০

তজুমদ্দিন
ভাঙচুরকৃত নির্বাচনি প্রচার অফিস

আগামী ৩১ মার্চ ৪র্থ ধাপে ভোট হবার কথা ভোলার তজুমদ্দিন উপজেলায়। উত্তাল তজুমদ্দিন। তজুমদ্দিনে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে কয়েক দফায় সংঘর্ষ হয়েছে। ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে। ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে উভয় পক্ষের চেয়ারম্যান প্রার্থীদের অন্তত ৪টি নির্বাচনি অফিস ও মোটরসাইকেল। পুলিশ ৯ জনকে আটক করেছে জিজ্ঞাসাবাদের জন্য।

থানা পুলিশ এবং স্থানীয়রা জানান, সোমবার (১৮ মার্চ) রাতে উপজেলার চাচড়া ইউনিয়নের কাটাখালী নামক বাজারে নির্বাচনি প্রচারণার সময় আওয়ামী লীগ মনোনীত নৌকা এবং আওয়ামী লীগ এর বিদ্রোহী প্রার্থীর আনারস মার্কার সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। থেমে থেমে রাতভর চলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ। আস্তে আস্তে সংঘর্ষ ছড়িয়ে পড়ে ইউনিয়ন পরিষদের সামনের বাজারে, মঙ্গলসিকদার চাচড়া বাজারে। এ সময় একে অপরের ওপর দেশীয় ধারালো অস্ত্র, লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে নৌকা ও আনারস মার্কার অন্তত ৪টি নির্বাচনি অফিস ও একটি ব্যবসা প্রতিষ্ঠান এবং বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ, ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভোর রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমান এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

তজুমদ্দিন থানার ওসি মো. ফারুক আহমেদ বলেন, ঘটনা শুনে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করা হয়েছে। অভিযোগ দিলে মামলা নেয়া হবে। তবে কোনো পক্ষ অভিযোগ দেয়নি।

এ দিকে এ ঘটনায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান এবং বিদ্রোহী আনারস মার্কার প্রার্থী মোশারেফ হোসেন দুলাল উভয় উভয়কে হামলা, ভাঙচুরের জন্য দায়ী করছেন।

এর পূর্বে ১৭ এবং ১৮ মার্চ পৃথক পৃথক সংবাদ সম্মেলন করে এই প্রার্থীরা একে অপরের নির্বাচনি প্রচারণায় হামলা ও কর্মীদের হুমকি, মারধরের অভিযোগ তোলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড