• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতাল মর্গে ৬ জনের লাশ

  খাগড়াছড়ি প্রতিনিধি

১৯ মার্চ ২০১৯, ১৬:১৩
লাশ
খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে লাশ নেওয়ার সময় (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ির সীমান্তবর্তী জেলা রাঙ্গামাটির বাঘাইছড়ির নয় মাইল এলাকায় নির্বাচনি দায়িত্ব শেষে ফেরার পথে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত প্রিজাইডিং অফিসারসহ সাতজনের মধ্যে ছয়জনের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে আনা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ময়না তদন্ত চলছে। ময়না তদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে নিহতদের লাশ আনা হয় খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে। এ সময় হাসপাতালসহ আশপাশের এলাকা নিহতের স্বজনদের কান্নায় ভারী হয়ে ওঠে । নিহতদের লাশ দেখতে হাসপাতালে ছুটে আসেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম ও পুলিশ সুপার আহমার উজ্জামানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় হাসপাতালে ভর্তি করা হয় সাজেক থানার আহত দুই পুলিশ সদস্য ইউনুস আহম্মেদ ও আ. আলীকে।

বাঘাইছড়ি উপজেলায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত পোলিং অফিসার আলামিন, মো. আমির হোসেন, গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য (ভিডিপি) বিলকিস আক্তার, আনসার সদস্য- মিহির কান্তি দত্ত, জাহানারা বেগম, গাড়ির হেলপার মন্টু চাকমাকে খাগড়াছড়ি মর্গে আনা হয়েছে।

এছাড়াও প্রিজাইডিং অফিসার আ. হান্নানের লাশ চট্টগ্রামে রয়েছে বলে জানা গেছে। গুলিবিদ্ধসহ আহত হয়েছে ১০ জন। এদের মধ্যে ৭ জন চট্টগ্রাম সিএমএইচ এ চিকিৎসাধীন রয়েছে। হামলার সময় তিনটি গাড়িতে প্রায় ২৪ জন দায়িত্বরত কর্মকর্তা, পুলিশ ও আনসার সদস্য ছিল বলে জানায় আহত পুলিশ সদস্যরা।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাঘাইছড়ি উপজেলার নয় মাইল এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সাজেক এলাকা থেকে ব্যালট পেপার বহনকারী গাড়ি নিয়ে প্রিজাইডিং অফিসার আব্দুল হান্নান আরবের নেতৃত্বে আনসার-ভিডিপি সদস্যরা বাঘাইছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ে ফেরার পথে নয় কিলোমিটার এলাকায় একদল দুর্বৃত্ত ব্যালট পেপার ছিনতাইয়ের উদ্দেশ্যে বহনকারী তিনটি গাড়িকে লক্ষ্য করে ব্রাশফায়ার করলে এ হতাহতের ঘটনা ঘটে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড