• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় ইকোনোমিক জোন প্রতিষ্ঠায় কাজ করতে চান সালমান এফ রহমান

  সাতক্ষীরা প্রতিনিধি

১৮ মার্চ ২০১৯, ২০:১১
সাতক্ষীরা
বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধি স্কুলের উদ্বোধনী অনুষ্ঠানে সালমান এফ রহমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি বলেছেন, সাতক্ষীরায় এগ্রোবেজড ইকোনোমিক জোন প্রতিষ্ঠায় আন্তরিকভাবে প্রচেষ্টা চালাবো। সাতক্ষীরায় চার দশক আগে বেক্সিমকো গ্রুপের ফিসারিজ লিমিটেড নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল আমার। তখন থেকে এ জেলার প্রতি আমার আন্তরিকতা, হৃদয়ের সম্পর্ক। 

সোমবার (১৮ মার্চ) সকালে সাতক্ষীরায় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধি স্কুলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু ৭ মার্চের ভাষণে স্বাধীনতার চূড়ান্ত ডাক দিয়েছেন। তবে অনেক আগে থেকে তিনি স্বাধীনতার জন্য সংগ্রাম করে আসছিলেন। তিনি শুধু দেশ শত্রু মুক্ত করেন নি। বাংলাদেশের অর্থনীতির মুক্তির পথও দেখিয়ে গেছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীরা-২ (সদর) আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) ইলতুৎ মিশ প্রমুখ। 

এসময় প্রধান অতিথি সালমান এফ (ফজলুর) রহমান সাতক্ষীরার বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধী স্কুলের উন্নয়নে ব্যক্তিগতভাবে দশ লাখ টাকার অনুদানের ঘোষণা দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড