• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টয়লেট থেকে শিশুর মরদেহ উদ্ধার, মূল হোতা আটক

  বাগেরহাট প্রতিনিধি

১৭ মার্চ ২০১৯, ২১:২২
আটক
আটক হৃদয় চাপরাশী (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের মোড়েলগঞ্জে জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার কোলের মধ্য হতে চুরি করে নেওয়া আড়াই মাসের শিশু আব্দুল্লাহর মরদেহ ৭ দিন পরে উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৭ মার্চ) দুপুর ১২টার দিকে বিশারীঘাটা গ্রামের কাচারি বাড়ি এলাকার আব্দুর রহমান শিকারীর লিজ দেওয়া মৎস্য ঘেরের টয়লেটের মধ্য হতে উদ্ধার করা হয় আব্দুল্লাহর মরদেহ।

এ ঘটনার মূল হোতা গুলিশাখালী গ্রামের হৃদয় (২০) এর স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ টয়লেটের স্লাব তুলে শিশুটির মরদেহ উদ্ধার করে। মোড়েলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, থানার ওসি কে এম আজিজুল ইসলাম, বাগেরহাট জেলা ডিবি পুলিশের ওসি মো. রেজাউল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

শনিবার (১৬ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে বিশারীঘাটা গ্রামের সোহাগ হাওলাদারের আড়াই মাস বয়সী ছেলে আব্দুল্লাহকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মুঠোফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা।

এ ঘটনার পর থেকে পুলিশ, ডিবি পুলিশ ও পিবিআই’র কয়েকটি টিম অভিযানে নামে। পর্যায়ক্রমে পুলিশ এ চক্রের ৬ জনকে আটক করে এবং একটি মোটরসাইকেল জব্দ করে। সর্বশেষ রবিবার বিশেষ প্রযুক্তি ব্যবহার করে পিবিআই’র একটি দল ঢাকা থেকে হৃদয় চাপরাশীকে আটক করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড