• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

রাঙ্গামাটিতে জেএসএসের সশস্ত্র সদস্য আটক

  রাঙ্গামাটি প্রতিনিধি ১৬ মার্চ ২০১৯, ১০:২২

আটক
আটক জেএসএস সদস্য দিবাকর চাকমা ওরফে কলিন্স চাকমা ওরফে কালাইয়া চাকমা (ছবি : দৈনিক অধিকার)

রাঙ্গামাটি শহরে যৌথবাহিনী অভিযান চালিয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সন্তু গ্রুপের সশস্ত্র সদস্য দিবাকর চাকমা ওরফে কলিন্স চাকমা ওরফে কালাইয়া চাকমাকে (৫০) আটক করেছে। শুক্রবার (১৫ মার্চ) দিবাগত রাতে রাঙ্গামাটি কোতোয়ালী থানা সূত্রে এসব তথ্য জানানো হয়।

এ সময় তার কাছ থেকে নগদ ১ লাখ ১৭ হাজার ৯২০টাকা, ২টি পাসপোর্ট, ১টি তাঁবু, ২টি মোবাইল ফোন, ৫টি সিম এবং ১টি তক্ষক উদ্ধার করা হয়।

গোয়েন্দা সূত্রে জানা যায়- শুক্রবার সকালে দিবাকর জেলা শহরের রাঙাপানি এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনী অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার থেকে নগদ ১ লাখ ১৭ হাজার ৯২০টাকা, ২টি পাসপোর্ট, ১টি তাঁবু, ২টি মোবাইল ফোন, ৫টি সিম এবং ১টি তক্ষক উদ্ধার করে।

সূত্রটি আরও জানায়, দিবাকর দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে চাঁদা আদায় করে আসছিল। আর আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সাধারণ মানুষের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। 

রাঙ্গামাটি কোতোয়ালী থানার ওসি জাহিদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক অধিকারকে জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তিনি জানান শনিবার (১৬ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড