• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

নোয়াখালী জেলা আ. লীগের ২ নেতা বহিষ্কার

  নোয়াখালী প্রতিনিধি ১৫ মার্চ ২০১৯, ২১:৩৮

আওয়ামী লীগের বর্ধিত সভা
জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ( ছবি : দৈনিক অধিকার )

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সাথে মুঠোফোনে অশোভন আচরণ এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে নোয়াখালীর কবিরহাট উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে। পাশাপাশি জেলা আওয়ামী লীগের দুই সদস্যককে বহিষ্কারও করা হয়। শুক্রবার (১৫ মার্চ) বিকালে জেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানকে অব্যহতি এবং দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ করায় জেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে আলাবক্স তাহের টিটু ও মোহাম্মদ উল্যাকে বহিষ্কার কর হয়।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়। 

এছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে আব্দুল মোমিন বিএসসিকে আহবায়ক এবং মো. ইলিয়াস, মো. কামাল খান এবং মহিউদ্দিন টিটু (চেয়ারম্যান) কে যুগ্ম আহবায়ক করে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন, কেন্দ্রীয় আ.লীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, সামছুদ্দিন জেহান, অ্যাভোকেট শিহাব উদ্দিন শাহীন, জেলা যুবলীগের আহবায়াক ইমন ভট্রসহ আরও অনেকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড