• রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫  |   ২৪ °সে
  • বেটা ভার্সন

মুজিবনগরের সব গ্রামকে শহরে পরিণত করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

  মেহেরপুর প্রতিনিধি ১৫ মার্চ ২০১৯, ১৪:৪৮

মুজিবনগর
মুজিবনগরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

মুজিবনগরের প্রত্যেকটি গ্রামকে শহরে পরিণত করা হবে। কোনো মানুষকে আর কষ্টে দিনযাপন করতে হবে না।

শুক্রবার (১৫ মার্চ) বেলা সাড়ে এগারোটার সময় বাগোয়ান ইউনিয়ন পরিষদে বিভিন্ন সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এ কথা বলেন। 

তিনি বলেন, মেহেরপুর মানুষের সুবিধার্থে অলরেডি ১২শ কোটি টাকা ব্যায়ে রেললাইনের কার্যক্রম শুরু করা হচ্ছে। এছাড়া দ্রুত চেকপোস্ট স্থাপন করা হবে, কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে, টেক্সটাইল ইনসটিউট স্থাপন করা হবে। শেখ রাসেল আই সিটিন সেন্টার স্থাপন করা হবে।

উক্ত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান আয়ুব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক আতাউল গনী, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম), উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ২২ জন মহিলার মাঝে সেলাই মেশিন, আনন্দবাস মাধ্যমিক বালিকা বিদ্যালয় কে ৩ বাইন ঢেউটিন ও নগদ ৯ হাজার টাকা, পুরন্দরপুর প্রাথমিক বিদ্যালয় কে ৫ বাইন ঢেউটিন ১৫ হাজার টাকা ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের উপকার ভোগীদের মাঝে ৪২৬টি ভিজিডি কার্ড বিতরণ করা হয়েছে। অনুষ্ঠান শেষে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন মুজিবনগর বাস টার্মিনাল পরিদর্শন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড