• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

পানছড়িতে ব্রাশফায়ারে ইউপিডিএফ নেতা নিহত

  খাগড়াছড়ি প্রতিনিধি ১৫ মার্চ ২০১৯, ১৪:৪৩

খাগড়াছড়ি
নিহত ইউপিডিএফ নেতা সুসময় চাকমা ওরফে বিনাশন চাকমা

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় প্রতিপক্ষের ব্রাশফায়ারে নিহত হয়েছে ইউপিডিএফ নেতা সুসময় চাকমা ওরফে বিনাশন চাকমা (৫৫)। শুক্রবার (১৫ মার্চ) দুপুর ১২টার দিকে পানছড়ির অক্ষয়পাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ইউপিডিএফের পানছড়ি উপজেলার দায়িতপ্রাপ্ত নেতা বলে জানা যায়। তার বাড়ি রাঙামাটির নানিয়াচর এলাকায়। 

ইউপিডিএফের কেন্দ্রীয় সংগঠক মাইকেল চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিনাশন চাকমা সাংগঠনিক কাজে ঐ এলাকায় গেলে জেএসএস (এমএন লারমা) সংস্কার গ্রুপের সশস্ত্র অস্ত্রধারীরা তাকে গুলি করে হত্যা করে। এ ঘটনার জন্য নিন্দা জানিয়েছে ইউপিডিএফ।

এ দিকে জেএসএস (এমএন লারমা) গ্রুপের কেন্দ্রীয়সহ তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা ঘটনার সাথে নিজেদের সম্পৃক্ততার কথা অস্বীকার করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে পানছড়ি থানার (ওসি) নুরুল আলম জানান, গুলিতে এক ব্যক্তি নিহতের খবর পেয়েছি। নিহতের লাশ উদ্ধারে পুলিশ ফোর্স ঘটনাস্থলে রওনা হয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড