• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত

  অধিকার ডেস্ক    ১৫ মার্চ ২০১৯, ১৩:২০

কক্সবাজার
ছবি : নিজস্ব (প্রতীকী)

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে শুক্রবার (১৫ মার্চ) ভোরে দুই মাদক কারবারি গ্রুপের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত হয়েছেন বলে দাবি পুলিশের। 

পুলিশ ঘটনাস্থল থেকে ৯ হাজার ৬ পিস ইয়াবা, ২টি দেশি এলজি ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

কিন্তু স্থানীয়রা জানিয়েছেন, নিহত ওই দুভাইসহ অপর এক যুবককে আইন শৃঙ্খলাবাহিনীর লোক পরিচয়ে তিন দিন (১২ মার্চ) আগে তুলে নিয়ে যাওয়া হয়েছিল।

নিহত মোস্তাক আহমদ (৩৮) ও মোক্তার আহমদ (৪২) কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের ধামনখালি গ্রামের জেবর মল্লিকের ছেলে।

উখিয়া থানা পুলিশের ওসি আবুল খায়ের জানান, উখিয়ার পালংখালীতে শুক্রবার ভোরে দু ইয়াবা কারবারি গ্রুপের মধ্যে গোলাগুলি চলছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ৯ হাজার ৬ পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরি এলজি ও ৪ রাউন্ড গুলি ও দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। দ্রুত হাসপাতালে নেয়ার পথে আহতরা মারা যায়। পরে স্থানীয়দের সহায়তায় নিহতদের শনাক্ত করা হয়।

নিহতরা পুলিশের তালিকাভুক্ত ইয়াবা কারবারি দাবি করে ওসি আরও বলেন, মরদেহ ২টি ময়না তদন্তেরর জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেবে।

পালংখালী ইউপির কয়েক জনপ্রতিনিধিও নাম প্রকাশ না করার শর্তে বলেন, ১২ মার্চ দুপুর ১২টার দিকে পুলিশ ধামনখালীর বাসা থেকেই তাদের ধরে নিয়ে যায়। এ সময় এলাকার শত শত নারী-পুরুষ জড়ো হয়ে অভিযান প্রত্যক্ষ করেছে। আর আজ জানানো হলো দু গ্রুপের গোলাগুলিতে তারা মারা গেছেন। এটা অস্বাভাবিক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড