• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

কুষ্টিয়ায় ভেজাল জুস কারখানায় অভিযান, ৩ জনের কারাদণ্ড

  কুষ্টিয়া প্রতিনিধি ১৪ মার্চ ২০১৯, ২২:২৩

ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালত টিম (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়া শহরের হরিশংকরপুর এলাকায় সায়েম ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রির ভেজাল ফ্রুটি ম্যাংগো জুস, যৌন উত্তেজক সিরাপ ও লিচি তৈরির কারখানায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকালে এ অভিযান পরিচালিত হয়। 

এ সময় একটি পণ্যের বিএসটিআইর অনুমোদন নিয়ে কয়েক ধরনের ভেজাল জুস, চকলেট, লিচু তৈরির অভিযোগে কারখানায় কর্মরত তিন জনকে কারাদণ্ড প্রদান করা হয়।

আদালত পরিচালনা করেন কুষ্টিয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুছাব্বিরুল ইসলাম।

তিনি জানান, হরিশংকরপুর এলাকায় এ প্রতিষ্ঠানটি একটি পণ্যের লাইসেন্স নিয়ে দীর্ঘদিন ধরে ভেজাল জুস এবং শিশুদের লিচু ও যৌন উত্তেজক ফ্রুট সিরাপ ইত্যাদি তৈরি করে বাজারজাত করে আসছিল। 

গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে কারখানাটিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কারখানার মালিককে না পাওয়ায় সেখানে কর্মরত রাজিব হোসেন, রুবেল ও কলিম উদ্দিন নামের ৩ জনকে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর আইন ২০০৯ এর ৪৩ ধারা মোতাবেক প্রত্যেককে ৩ মাস মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে। এ সময় র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড