• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

গাজীপুরে নৌকার কর্মীদের উপর হামলার অভিযোগ

  গাজীপুর প্রতিনিধি ১৪ মার্চ ২০১৯, ২১:৪৫

সাংবাদিক সম্মেলন
নৌকা প্রতীকের প্রার্থীর কর্মীদের উপর হামলার ঘটনায় সাংবাদিক সম্মেলন (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর উপজেলা নির্বাচনী প্রচারণায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর কর্মীদের উপর হামলার ঘটনায় সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যা ৭টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন করেন নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল জলিল বি এ।

সাংবাদিক সম্মেলনে জানানো হয়, নৌকা প্রতীকের গণজোয়ারে ঈর্ষান্বিত হয়ে স্বতন্ত্র প্রার্থীর নিয়োজিত  কতিপয় ব্যক্তিরা আওয়ামী লীগের বিভিন্ন স্লোগান ব্যবহার করে নৌকার নির্বাচনি সভায় বাঁধা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপর ১টায় উপজেলার রাজবাড়ী ইউনিয়নে নির্বাচনি প্রচারণায় মোটরসাইকেল মহড়ায় কতিপয় ব্যক্তিরা আকস্মিক হামলা চালায়। এ সময় সেখানে নৌকা প্রতীকের প্রচারণায় থাকা ২০-৩০ জন কর্মী আহত হয়। 

এর আগেও নৌকার নির্বাচনী প্রচারণা সংক্রান্ত কাজে বিভিন্ন সময় প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে বলেও অভিযোগ করেন নৌকার প্রার্থী। এমন পরিস্থিতিতে ২৪ মার্চ নির্বাচনের দিন যে কোন ধরনের বিশৃঙ্খল পরিস্থিতির আশঙ্কা করেন তিনি। এ বিষয়ে নির্বাচন কর্মকর্তার নিকট অভিযোগ দিয়েও কোন ফল পাওয়া যায়নি বলেও জানান তিনি।

উপরোক্ত বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুলতানা এলিন জানান, সকল প্রার্থীকেই নির্বাচনি আচরণ বিধি মেনে নেওয়ার জন্য বলা হয়েছে। নৌকা প্রতীকের প্রার্থীর কর্মীদের উপর হামলার ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী প্রক্রিয়া গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড